রোববার   ১৫ ডিসেম্বর ২০১৯   পৌষ ১ ১৪২৬   ১৭ রবিউস সানি ১৪৪১

গো বিডি ২৪

ভুলেও গরম পানিতে গোসল নয়!

একথা মানেন তো সারা দিনে আমরা যা যা করি, তার সব কিছুর সঙ্গে শরীরের ভাল-মন্দের সরাসরি যোগ থাকে। সেই কারণেই তো সুস্থ থাকতে ছোট থেকে ছোট বিষয়ের উপর নজর রাখাটা একান্ত প্রয়োজন, না হলেই কিন্তু বিপদ!

০৬:০৯ পিএম, ১১ ডিসেম্বর ২০১৯ বুধবার

প্রথম বিয়ের সময় অনেক ছোট ছিলাম : অপু বিশ্বাস

দেশের প্রেক্ষাপট অনুযায়ী বিয়ে না করে জীবন ধারণ করলে অনেকেই অনেক মন্তব্য করেন। তাছাড়া মানুষ না বুঝেও সিনেমার ডায়লগ কিংবা ছবি ব্যবহার করে নামের আগে জুড়িয়ে দিয়ে, রিউমার ছড়ায়। তাই সেই জায়গাগুলো বিবেচনা করেই বিয়ের সিদ্ধান্ত নিয়েছি। বাবা-মা বিয়ের জন্য পাত্র খুঁজছেন। যেকোনও সময় বিয়ে করতে পারি।’ এভাবেই সময় সংবাদকে কথাগুলো বলছিলেন ঢাকাই সিনেমার কুইন খ্যাত চিত্রনায়িকা অপু বিশ্বাস।

০৬:০১ পিএম, ১১ ডিসেম্বর ২০১৯ বুধবার

খালেদার মুক্তি কীভাবে?

বাংলাদেশের রাজনীতিতে শব্দ বোমার প্রয়োগ নতুন নয়। ঈদের পরে সরকার পতনে দুর্বার আন্দোলনের ডাক দিয়ে আসছে বিএনপি অনেক আগে থেকেই। এবার তাঁরা বলা শুরু করেছে যে, বেগম খালেদা জিয়ার মুক্তি না হলে বিএনপি কঠোর আন্দোলনে যাবে। মুখে মুখে হুমকির গরম কথা বললেও ভেতরে বিএনপির খালেদার জামিনের ব্যাপারে সরকারের সঙ্গে সমঝোতার চেষ্টা করছে বলে খবরে প্রকাশ। একটি সুত্র বলেছে, সমঝোতার অংশ হিসেবেই গত বৃহস্পতিবার খালেদা জিয়ার স্বাস্থ্য সম্পর্কিত রিপোর্টে আদালতে জমা হয়নি। বঙ্গবন্ধু মেডিকেল বিশ্ববিদ্যালয় সময়ের আবেদন করেছে, আগামী ১১ ডিসেম্বর এই স্বাস্থ্য সম্পর্কিত রিপোর্ট আদালতে জমা হওয়ার কথা।  

০৫:৫৬ পিএম, ১১ ডিসেম্বর ২০১৯ বুধবার

সিনেমা ছেড়ে ইসলামের পথে পুষ্পিতা পুষ্পি

সিনেমা ছেড়ে এখন ইসলামের পথে হাঁটছেন চিত্রনায়িকা পুষ্পিতা পপি। অতীত জীবন ভুলে নিয়মিত নামাজ রোজা করছেন। তবে আগামী শুক্রবার মুক্তি পাচ্ছে তার অভিনীত শেষ চলচ্চিত্র ‘গার্মেন্টস শ্রমিক জিন্দাবাদ’। 

০৫:৫০ পিএম, ১১ ডিসেম্বর ২০১৯ বুধবার

এবার নতুন ব্যবসা চালু করলেন অপু বিশ্বাস

ব্যবসায়ী হিসেবে পথচলা শুরু করলেন নায়িকা অপু বিশ্বাস।  তবে কোনো পণ্যের নয়।  মূলত মিডিয়াসংশ্লিষ্ট কাজের জন্য ফ্লোর ভাড়া দেয়াসহ প্রমোশনাল কাজের ব্যবসা প্রতিষ্ঠান খুলেছেন তি

০৫:৪৬ পিএম, ১১ ডিসেম্বর ২০১৯ বুধবার

হাইকোর্ট এলাকায় ৩ টি মোটরসাইকেলে আগুন

রাজধানীর হাইকোর্ট এলাকায় তিনটি মোটরসাইকেলে আগুন দিয়েছে দুর্বৃত্তরা।  আজ বুধবার (১১ ডিসেম্বর ২০১৯) বিকেল সাড়ে চারটার দিকে এই অগ্নিসংযোগের ঘটনা ঘটে।

০৫:৩৫ পিএম, ১১ ডিসেম্বর ২০১৯ বুধবার

ডাকসু ভিপি নুরকে অপসারণ দাবিতে ৪৮ ঘণ্টার আলটিমেটাম

ঢাকা বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় ছাত্র সংসদের (ডাকসু) ভিপি নুরুল হক নুরকে পদ থেকে অপসারণ ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে ৪৮ ঘণ্টার আলটিমেটাম দিয়েছে মুক্তিযুদ্ধ মঞ্চের একাংশ। তার বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ এনে এ আলটিমেটাম দেয় সংগঠনটি।

১০:৪৪ পিএম, ১০ ডিসেম্বর ২০১৯ মঙ্গলবার

ক্যামেরার সামনে কাপড় খুললেন পাওলি

বাংলা সিনেমার ইতিহাসে প্রথমবার সম্পূর্ণ নগ্ন হয়ে ক্যামেরার সামনে দাঁড়িয়েছেন বাঙালি নায়িকা পাওলি দাম। শরীরে এক টুকরো বস্ত্র নেই। শ্রীলঙ্কার পরিচালক বিমুক্তি জয়াসুন্দরের দ্বিভাষিক ছবি ‘মাশরুম’-এ (ইংরেজি) পুরোপুরি বিবসনা হয়ে দীর্ঘ চার মিনিটে বিছানার একটি দৃশ্যে অভিনয় করেছেন। ছবিটির বাংলা নাম 'ছত্রাক'।

১০:৩৭ পিএম, ১০ ডিসেম্বর ২০১৯ মঙ্গলবার

নতুন খোলামেলা ভিডিওতে উত্তাপ ছড়াচ্ছেন নায়লা নাঈম

মডেলিং জগতের এক আলোচিত নাম নায়লা নাঈম। খোলামেলা ছবি ও ভিডিও দিয়ে দেশ-বিদিশে পরিচিত তার। নানা কারণে সমালোচনার মুখেও পড়েছেন অনেকবার। আলোচনা সমালোচনাকে দূরে ঠেলে মডেলিংয়ে নানা চমক দেখিয়ে চলেছেন এই ডেন্টিস্ট।

১০:৩২ পিএম, ১০ ডিসেম্বর ২০১৯ মঙ্গলবার

প্রিয়াঙ্কা-ফারহানের গোপন ভিডিও নিয়ে নেট দুনিয়ায় তোলপাড় (ভিডিওসহ)

নিকের ঘরনি হয়ে সংসার জীবন ভালোই চলছে বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়ার। সোশ্যাল মিডিয়াতে শেয়ার হওয়া তাদের প্রতি মুহূর্তের রোম্যান্টিক ছবিগুলো এটাই যেন বলে। তবে সম্প্রতি অভিনেত্রীর যে দৃশ্য ফাঁস হলো তা নিয়ে নানা জল্পনা তৈরি হয়েছে।

০৯:৪৮ পিএম, ১০ ডিসেম্বর ২০১৯ মঙ্গলবার

ড. কামাল সংবিধান প্রণেতা নয়: সাবেক বিচারপতি মানিক

সুপ্রিম কোর্টের আপিল বিভাগের সাবেক বিচারক বিচারপতি শামসুদ্দিন চৌধুরী মানিক বলেছেন, ড. কামাল হোসেনকে সংবিধান প্রণেতা বলা যাবে না। কারণ তিনি সংবিধান প্রণেতা নন। তিনি বলেন, বাংলাদেশের সংবিধানের সকল ধর্মের সমান অধিকার ছিল কিন্তু জিয়াউর রহমান তছনচ করে দিয়েছে।

০৯:৩০ পিএম, ১০ ডিসেম্বর ২০১৯ মঙ্গলবার

টাইগার যা পারে, অন্যরা তা পারে না; বললেন দিশা

টাইগার শ্রফ বলিউডের মারদাঙ্গা একশন হিরো হিসেবেই পরিচিত। তার খুব কাছের বন্ধু ছিলেন দিশা পাটানি। প্রায় সময়ই গুব্জন শোনা গেছে দিশা আর টাইগার প্রেম করছেন কিন্তু টাইগার বা দিশা কেউই তা প্রকাশ্যে স্বীকার করেন নি। এখন টাইগারের সাথে দিশার কোনো সম্পর্ক নেই বলেই সিনেমাপ্রেমীরা জানেন। তবে দিশা জানালেন,

০১:২১ পিএম, ৯ ডিসেম্বর ২০১৯ সোমবার

আগামীতে কঠিন নির্বাচন হবে, ফাঁকা মাঠে গোল দেয়া যাবে না: নাসিম

বিএনপির রাজনীতিকে ভুলে ভরা রাজনীতি আখ্যা দিয়ে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মোহাম্মদ নাসিম মন্তব্য করেছেন বিএনপির নেতাকর্মীদের জীবন শেষ হয়ে গেছে। তিনি আরো বলেন, ভোটে বা রাজপথে কোথাও বিএনপি দাঁড়াতে পারবে না আওয়ামী লীগের সামনে।  তবে এসময় নাসিম আওয়ামী লীগের নেতাকর্মীদের সতর্ক থাকা দরকার

০১:১৩ পিএম, ৯ ডিসেম্বর ২০১৯ সোমবার

সম্পর্ক ছিল মারিনি

রুবাইয়াত শারমিন রুম্পার সঙ্গে প্রেমের সম্পর্কের কথা স্বীকার করেছেন তার বন্ধু আবদুর রহমান সৈকত। তবে রুম্পার মৃত্যুর দিনে তিনি ঘটনাস্থলের আশেপাশে ছিলেন না বলে দাবি করেছেন। রুম্পার মৃত্যুর ঘটনার সঙ্গে তিনি কোনোভাবে জড়িত নন বলেও দাবি করেছেন সৈকত। শনিবার রাতে সৈকতকে আটক করে গোয়েন্দা পুলিশ। আটকের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে সৈকত রুম্পার সঙ্গে সম্পর্কের বিষয়ে

০১:০৯ পিএম, ৯ ডিসেম্বর ২০১৯ সোমবার

সরাসরি চাচাতো ভাই-বোনকে বিয়ে করা সম্পূর্ণ নিষেধ

কাজিনদের মধ্যে প্রায়ই প্রেমের সম্পর্ক গড়ে ওঠে এবং ক্রমে তা চূড়ান্ত পরিণতির দিকেও আগায়। কাজিনদের মধ্যে বিয়ে বলতে গেলে খুবই স্বাভাবিক একটি বিষয় আমাদের দেশে। এছাড়া দেশের বাইরেও রানী ভিক্টোরিয়া, চার্লস ডারউইন, আলবার্ট আইনস্টাইনের মতো ব্যক্তিরা নিজেদের কাজিনদের বিয়ে করেছেন।

১২:৫৫ পিএম, ৯ ডিসেম্বর ২০১৯ সোমবার

মিথিলা-ফাহমির আপত্তিকর ছবি সরানোর নির্দেশ দিয়েছেন হাইকোর্ট

অভিনেত্রী রাফিয়াথ রশিদ মিথিলা ও নাট্যকার ইফতেখার আহমেদ ফাহমির অন্তরঙ্গ ও ব্যক্তিগত ছবি ফেসবুক, ইন্টারনেট ও অনলাইন নিউজপোর্টাল থেকে দ্রুত সরাতে নির্দেশ দিয়েছেন হাইকোর্ট।

১২:৫১ পিএম, ৯ ডিসেম্বর ২০১৯ সোমবার

বিয়ে বাড়ির জন্য পেঁয়াজের কেজি মাত্র ৩০ টাকা

বিয়ের কার্ড দেখাতে পারলেই পেঁয়াজের কেজি মাত্র ৩০ টাকা যা ভারতীয় মুদ্রায় ২৫ রুপি।   মজার এই কাণ্ড ঘটছে ভারতের বিহারে।  দেশটির বাজারে পেঁয়াজের দাম অতিরিক্ত বেড়ে যাওয়ায় দাম হাতের নাগালে রাখতে বিহার সরকার এই উদ্যোগ নিয়েছে।  

০৭:৫৯ পিএম, ৬ ডিসেম্বর ২০১৯ শুক্রবার

সাজেক ভ্রমণ: থাকা, খাওয়া, যাতায়াত সব তথ্য (ভিডিওসহ)

সাজেক! সাজেক! সাজেক! হালের ক্রেজ সাজেক (Sajek Valley)। ঘুরাঘুরির জন্য সবার পছন্দের তালিকার শীর্ষে এখন সাজেকের স্থান। অথচ এই সাজেকেই আমার যাওয়া হয় নাই। তাই গত ২১ আগস্ট,২০১৬ তারিখ যাওয়ার সুযোগ পাওয়া মাত্র লুফে নিলাম।

০৭:২৭ পিএম, ৬ ডিসেম্বর ২০১৯ শুক্রবার

জেনে নিন কেন দ্রুত বীর্যপাত হয়? ও প্রতিকার কি?

দ্রুত বীর্যপাত জনিত যৌন দূর্বলতার কারন ও এই বিষয়ে জেনে নিন, দ্রুত বীর্যপাত জনিত যৌন দূর্বলতার বিষয়ে কিছু কথা,, দ্রুত বীর্য সমস্যাটি অামাদের দেশে বিবাহী

০১:৫৩ এএম, ৫ ডিসেম্বর ২০১৯ বৃহস্পতিবার

২০২০ সালের আইপিএলে সর্বোচ্চ পারিশ্রমিক পাচ্ছেন যারা

২০২০ সালের ২৩ মার্চ পর্দা উঠবে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের(আইপিএল) ১৩তম আসরের। সেই আসরকে সামনে রেখে চলতি বছরের ১৯ ডিসেম্বর কলকাতায় আয়োজিত হবে ক্রিকেটারদের নিলাম। এই নিলামে আগ্রহী মোট ৯৭১ জন ক্রিকেটার। এর মধ্যে দেশি কোটায় ৭১৩ জন ভারতীয় ও বিদেশি কোটায় ২৫৮ জন আছে ক্রিকেটার।

০৮:৫৯ পিএম, ৪ ডিসেম্বর ২০১৯ বুধবার

হার্ট অ্যাটাকের লক্ষণ কীভাবে বুঝবেন?

সুস্থ–সবলভাবে ঘুরে বেড়াচ্ছেন কেউ, কোনো সমস্যা নেই, একদিন হঠাৎ শোনা যায় তাঁর ‘ম্যাসিভ হার্ট অ্যাটাক’ হয়ে গেছে। সমস্যা হলো এমন ঘটনা ঘটে যাওয়ার আগে প্রায়ই কিছু জানা যায় না। এ রকম হার্ট অ্যাটাকের পরিণতি হয় সঙ্গে সঙ্গে মৃত্যু, নয়তো জীবনের সঙ্গে আপস করে কোনোমতে চলা। তাই হৃদ্‌রোগ হওয়ার আগেই সাবধান হতে হবে।

০৯:৩০ পিএম, ২৮ নভেম্বর ২০১৯ বৃহস্পতিবার

বাঙালি অভিনেত্রীর বিকিনি পরা গোসলের ভিডিও ভাইরাল


নাম তার ত্রিধা চৌধুরী।  একসময় করেছেন মডেলিং। তারপর আসেন বিজ্ঞাপনে, সবশেষে নামেন সিনেমাতে।  টলিউডে আজ তার নামটা বেশি পরিচিত। 
 তবে এরই মধ্যে হঠাৎ করে সিনেমার পর্দা থেকে হারিয়ে যান ত্রিধা।

১০:২৮ পিএম, ২৭ নভেম্বর ২০১৯ বুধবার

১০ দিন পেঁয়াজ খাবেন না গৃহিণীরা!

পেঁয়াজের মূল্যবৃদ্ধি প্রতিরোধে গৃহিণীদের এগিয়ে আসতে হবে এই স্লোগান নিয়ে সিলেটে মানববন্ধন করেছেন স্থানীয় গৃহিণীরা।  তারা মানববন্ধনে ঘোষণা দিয়েছেন, আগামী ১০ দিন তারা পেঁয়াজ বয়কট করবেন।  অর্থাৎ আগামী ১০ দিন তারা পেঁয়াজ একেবারেই খাবেন না।  তারা আরো বলছেন, এই বয়কটেই উচিত শিক্ষা পাবেন পেঁয়াজের মজুদদাররা।

১০:১৫ পিএম, ২৭ নভেম্বর ২০১৯ বুধবার

বুয়েটের ২৬ শিক্ষার্থী আজীবন বহিষ্কার

বুয়েট শিক্ষার্থী আবরার ফাহাদ হত্যাকাণ্ডের ঘটনায় ২৬ জন শিক্ষার্থীকে আজীবন বা স্থায়ীভাবে বহিষ্কার করেছে বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় (বুয়েট) কর্তৃপক্ষ। বিশ্ববিদ্যালয়ের শৃঙ্খলা ভঙ্গ করায় ৬ জন শিক্ষার্থীকে বিভিন্ন মেয়াদে শাস্তি দেওয়া হয়েছে৷
 

০৭:২১ পিএম, ২২ নভেম্বর ২০১৯ শুক্রবার