শনিবার   ১৯ অক্টোবর ২০১৯   কার্তিক ৩ ১৪২৬   ১৯ সফর ১৪৪১

গো বিডি ২৪

সম্রাটকে নিয়ে যা বললেন তার স্ত্রী (ভিডিও)

প্রকাশিত: ৬ অক্টোবর ২০১৯  

ক্যাসিনোকাণ্ডে গ্রেফতার যুবলীগ নেতা ইসমাইল হোসেন চৌধুরী ওরফে সম্রাটের রয়েছে তিনজন স্ত্রী। এর মধ্যে একজন বিদেশি স্ত্রী আছে বলেও জানা গেছে। সম্রাটের পরিবারের ঘনিষ্ঠ সূত্রের বরাতে গণমাধ্যমে এ খবর বেরিয়েছে।

এদিকে গ্রেপ্তারের পর সম্রাটের দ্বিতীয় স্ত্রী শারমিন চৌধুরী মুখ খুলেছেন। এসময় তিনি গণমাধ্যমকে বলেন, সম্রাট সফট মাইন্ডের লোক। তার কাছে অস্ত্র থাকতে পারে না। আর রাজধানীতে বিদেশি স্টাইলের এতো ক্যাসিনো ছিল সেটা তো আমি জানতামই না।

সম্রাট মহাখালীর এই বাসায় আসতো না দাবি করে তিনি বলেন, গত দু বছর সম্রাট এই বাসায় আসেনি। এটা পুরোনো বাসায়। এখানে লিফট নেই। সিড়ি বাইতে পারতেন না বলে তিনি এই বাসায় আসতেন না।

সম্রাট আমাকে ভয় পেত। ও ভাবতো আমি বোকা আমি সব কথা ফাঁস করে দিব। তাই আমার ক্যামেরার সামনে আসা পছন্দ করতো না।

সম্রাট যা আয় করতেন তা জুয়ার পিছনেই দিয়ে দিত। তার টাকা পয়সার কোন নেশা নেই, তার সব নেশা জুয়াকে ঘিরেই। রবিবার সম্রাটের মহাখালীর বাসায় র‌্যাবের অভিযানের সময় সাংবাদিকদের এসব কথা বলেন তার দ্বিতীয় স্ত্রী শারমিন চোধুরী।

বিদেশে গেলে বিদেশি মেয়েদের সাথে থাকতো। সেখানে তার একজন গার্লফ্রেন্ড আছে মালয়েশিয়া বা চায়নার হবে। তাকে নিয়ে যেত না বলে জানন শারমিন। দুই বছর ধরে আলাদা থকেন শারমিন আর সম্রাট তবে ডিভোর্স এখনও হয়নি। আলাদা থাকলেও সংসারের মাসিক খরচ দিত সম্রাট।

তবে সম্রাট জুয়াড়ী হলেও পরিবারের প্রতি যথেষ্ট যত্নশীল ছিল বলেন শারমিন। শারমিন ধর্মানুরাগী তাই তিনি অবৈধ টাকা পছন্দ করতো না।তাই সে শারমিনের সংসারের জন্য অবৈধ টাকা খরচ করতো না।

প্রথম স্ত্রীর সাতে ডিভোর্স প্রসঙ্গে শারমিন জানান, সংসারে সময় না দেয়ার জন্যই প্রথম স্ত্রীর সাথে ছাড়াছাড়ি হয় সম্রাটের।  প্রথম স্ত্রীর সাথে সম্রাটের একটি কন্যা সন্তান রয়েছে বলে জানান তিনি। তথ্যসূত্র: বিডি২৪লাইভ

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন

Loading...
এই বিভাগের আরো খবর