শুক্রবার   ১৩ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ২৮ ১৪২৬   ১৫ রবিউস সানি ১৪৪১

গো বিডি ২৪

শনিবার দিনটি আপনার যেমন কাটবে (রাশিফল ১৬ নভেম্বর)

প্রকাশিত: ১৫ নভেম্বর ২০১৯  

আজ আপনার জন্ম দিন হলে পাশ্চাত্য মতে আপনার রাশি বৃশ্চিক। আপনার ওপর প্রভাবকারী গ্রহ: নেপচুন ও মঙ্গল। ১৬ তারিখে জম্ম হবার কারনে আপনার ওপর নেপচুনের প্রভাব প্রবল। আপনার শুভ সংখ্যাঃ ৭,১৬,২৫। আপনার শুভ বর্ণ: লাল ও বেগুণী। শুভ গ্রহ ও বার: সোম ও মঙ্গল। শুভ রত্ন: এমিথিষ্ট ও রক্তপ্রবাল।


আজকের দিনে জন্মগ্রহণকারী বিখ্যাত ব্যক্তিরা হলেন: সাহিত্যিক মোহাম্মদ নাসিরুদ্দীন, দানবীর রণদা প্রসাদ সাহা, সাংবাদিক আতাউস সামাদ, নাট্যকার আলেকসান্ড্রা ব্লক প্রমুখ।


আজকের দিনের শুভ বর্ণ: আজ লাল ও বেগুণী বর্ণের পোশাক আপনার জন্য সৌভাগ্য বয়ে আনতে পারে।


আজকের দিনের শুভ সময়: জ্যোতিষ শাস্ত্রানুসারে শুভ মূহুর্ত হলো: সকাল: ৮:০১-১০:০৯ দুপর: ১২:১৮-৩:০২, বিকাল: ৩:৫২-৫:১৮ এর মধ্যে।


যে খাদ্য দ্রব্য পরিত্যাজ্য: জ্যোতিষ শাস্ত্র অনুসারে রাত:৭:০৩ পর্যন্ত মূলা পরে বেল খাওয়া নিষেধ।


চন্দ্রাবস্থান: আজ চন্দ্র মিথুন রাশিতে অবস্থান করবে। ৪র্থী তিথি রাত: ৭:০৩ পর্যন্ত পরে ৫মী তিথি চলবে।


মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল): মেষ রাশির জাতক জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। বাড়িতে ছোট ভাই বোনের আগমন হবে। প্রতিবেশীর বাড়িতে আপ্যায়িত হতে পারেন। বিদেশ থেকে কোনো ভালো সংবাদ আশা করা যায়। সাংবাদিক ও মিডিয়াকর্মীদের দিনটি ভালো যাবে। অনলাইন ব্যবসায়ী ও বিনিয়োগকারীরা কিছু অর্থ লাভের সুযোগ পেতে পারেন।


বৃষ রাশি (২১ এপ্রিল – ২০ মে): বৃষ রাশির জাতক জাতিকার দিনের শুরুতে খুচরা ও পাইকারী ব্যবসায় ভালো আয় রোজগারের যোগ। সঞ্চয়ে অগ্রগতি হবে। বকেয়া টাকা আদায় করতে পারবেন। হোটেল ও রেস্টুরেন্ট ব্যবসায়ীরা ভালো আয় বেচাকেনার সুযোগ পাবেন। কোনো সামাজিক অনুষ্ঠানে আপ্যায়ণের সম্ভাবনা। বাড়িতে কুটম্বদের আগমন হবে।


মিথুন রাশি (২১ মে – ২০ জুন): মিথুন রাশির জাতক জাতিকার জন্য দিনটি মিশ্র সম্ভাবনাময়। সাংসারিক বিষয়ে মানসিক চাপ কমে আসবে। ব্যবসায়ীক ক্ষেত্রে কোনো বন্ধুর পরামর্শ পেতে পারেন। সামাজিক বা সাঙ্গঠনিক কোনো কাজের জন্য ব্যস্ত হতে পারেন। চাকরি সংক্রান্ত পরীক্ষায় সফল হওয়ার যোগ। শনি চন্দ্রর প্রভাবে শরীর কিছুটা দূর্বল হতে পারে। সিজেনাল অসুখে ভুগতে পারেন।


কর্কট রাশি (২১ জুন – ২০ জুলাই): কর্কট রাশির জাতক জাতিকার দিনটি ব্যয় বহুল থাকবে। প্রবাসীদের দেশে আগমনের যোগ রয়েছে। রেন্টাকারের ব্যবসায়ীরা কিছু আয় রোজগার করতে পারবেন। ট্রান্সপোর্ট ও পরিবহন ব্যবসায় কিছু উটকো ঝামেলা দেখা দিতে পারে। বৈদেশিক বানিজ্যে কিছু সাফল্য আশা করা যায়। কোনো ঝামেলার সুষ্ঠ সমাধান হবার সম্ভাবনা।


সিংহ রাশি (২১জুলাই – ২১ আগষ্ট): সিংহ রাশির জাতক জাতিকার দিনটি ভালো যাবে। বড় ভাই বোনকে কিছু টাকা পাঠাতে হতে পারে। ব্যবসায়ীদের আয় রোজগার বৃদ্ধি পাবে। সাংসারিক কাজে জীবন সাথীর সাহায্য লাভ। বন্ধুদের সাথে কোনো সামাজিক বা দাতব্য কাজে অংশ নিতে পারেন। বেসরকারী চাকুরেদের আয় উন্নতির সুযোগ আসবে।


কন্যা রাশি (২২ আগষ্ট – ২২ সেপ্টেম্বর): কন্যা রাশির জাতক জাতিকার দিনটি ব্যস্ততার। কোনো গুরুত্বপূর্ণ নেতার সাথে আলাপ আলোচনা হতে পারে। প্রভাবশালী কর্মকর্তার কাছ থেকে সুবিধা পেতে পারেন। স্থানীয় সামাজি বা রাজনৈতিক কাজে অগ্রগতি হবে। সরকারী চাকরি সংক্রান্ত পরীক্ষায় অংশ নিতে পারেন। পিতার কাছ থেকে অর্থ লাভের যোগ।


তুলা রাশি (২৩ সেপ্টেম্বর – ২১ অক্টোবর): তুলা রাশির জাতক জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। বৈদেশিক পণ্যর ব্যবসায় ভালো আয়ের সুযোগ আসবে। ট্রাভেল এজেন্সী ও ট্যুরিজম ব্যবসায়ীদের কাজের যোগাযোগ বাড়তে পারে। ধর্মীয় ও আধ্যাত্মীক কাজের জন্য দূরের যাত্রার যোগ। বিশ্ব বিদ্যালয়ের ভর্তি পরীক্ষায় সাফল্য পাবেন। কোনো শিক্ষকের সাহায্য লাভ।


বৃশ্চিক রাশি (২২ অক্টোবর – ২০ নভেম্বর): বৃশ্চিক রাশির জাতক জাতিকার দিনটি শুভাশুভ মিশ্র । বাড়িতে পুরোন পাওনাদারদের আগমন হবে। কোনো আত্মীয় বা বন্ধুর অসুস্থতার সংবাদ পেতে পারেন। আইনগত জটিলতা দাঙ্গা হাঙ্গামা থেকে সতর্ক হতে হবে। কিছু টাকা ঋণ করতে পারেন। খুচরা ও পাইকারী ব্যবসায় আশানুরুপ লাভের সম্ভাবনা নেই।


ধনু রাশি (২১ নভেম্বর – ২০ ডিসেম্বর): ধনু রাশির জাতক জাতিকার দিনটি ভালো যাবে না। জীবন সাথীর জন্য কিছু ব্যয় এর যোগ রয়েছে। বন্ধের দিন হওয়াতে নিকট কোথাও বেড়াতে যাওয়ার সম্ভাবনা প্রবল। ব্যবসায়ীদের আশানুরুপ লাভের সুযোগ কম। অবিবাহিতদের বিয়ের কথাবার্তায় অগ্রগতি হবে। জীবন সাথীর পরামর্শে উপকৃত হতে পারেন।


মকর রাশি (২১ ডিসেম্বর – ২০ জানুয়ারি): মকর রাশির জাতক জাতিকার দিনটি ভালো যাবে না। রাস্তাঘাটে সতর্কতার সাথে চলাফেরা করা উচিত। গোপন শত্রুরা আপনার ক্ষতি করার চেষ্টা করেও ব্যার্থ হতে পারে। অণৈতিক সম্পর্কর ক্ষেত্রে জটিলতা বৃদ্ধির আশঙ্কা। মানসিক ভাবে কিছুটা অস্থির চঞ্চল থাকতে পারেন। ঠান্ডাজ্বর জনিত পীড়ায় ভোগান্তি।


কুম্ভ রাশি (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি): কুম্ভ রাশির জাতক জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। বিদ্যার্থী ও পরীক্ষার্থীদের পড়াশোনার চাপ বাড়তে পারে। সৃজনশীল পেশাজীবীদের আয় রোজগার বৃদ্ধির যোগ। সন্তানের সাথে কোথাও বেড়াতে যেতে পারেন। রোমান্টিক যোগাযোগে সাফল্য আশা করা যায়। শিল্পী ও কলাকুশলীরা কোনো অনুষ্ঠানে অংশ নিতে পরেন।


মীন রাশি (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ): মীন রাশির জাতক জাতিকার দিনটি পারিবারিক ও সাংসারিক কাজে ব্যস্ততার দিন। বাড়িতে আত্মীয় স্বজনের আগমন হতে পারে। বাল্য বন্ধুর সাহায্য পেতে পারেন। ভূমি স্থাবর সম্পত্তি সংক্রান্ত আলোচনায় সাফল্য আশা করা যায়। গ্রামের বাড়িতে বেড়াতে যাওয়ার সুযোগ আসতে পারে। কোনো আত্মীয়র বিবাহের সম্ভাবনা।

Loading...
এই বিভাগের আরো খবর