মঙ্গলবার   ১২ নভেম্বর ২০১৯   কার্তিক ২৭ ১৪২৬   ১৪ রবিউল আউয়াল ১৪৪১

গো বিডি ২৪

`যৌন সম্পর্ক করেছি নিজের ইচ্ছায়, টাকার বিনিময়ে নয়` বললেন প্রভা

প্রকাশিত: ৪ নভেম্বর ২০১৯  

সাদিয়া জাহান প্রভা। বাংলা দেশের একজন জনপ্রিয় মডেল ও অভিনেত্রী। বলা হয়ে থাকে অভিনয় তার অস্থি মজ্জায়। সমসাময়িক সব অভিনেত্রীদের চেয়ে তার সাবলীল অভিনয় করেন তিনি। 

 

 

কিন্তু ব্যক্তিগত জীবন এবং সাবেক প্রেমিকের সঙ্গে বিয়ের আগেই সেক্স করা, তারপর আরেকজন অভিনেতার সঙ্গে বিয়ে এবং তালাকের ঘটনায় তিনি ভেঙে পড়েননি। ফিরে এসেছেন অভিনয় জগতে। অতীত নিয়ে সমালোচকদের এবার জবাবও দিলেন প্রভা। বাংলাদেশে প্রভার ফ্যানের সংখ্যাও অনেক বেশি।

 

 

অভিনয়ের শক্তিশালী গুণটাই প্রভাকে সাহসী করতে পেরেছে জীবনের এক ভয়াবহ অধ্যায় সামলে নিতে। তিনি সেই সময়টাতে পাশে পেয়েছিলেন সিনিয়র-জুনিয়র সব শিল্পী, নির্মাতা ও প্রযোজকদের। 

 

 

বিশেষ করে নারী শিল্পীরা পাশে ছিলেন প্রভার, ভালোবাসা নিয়েই। তাই আবারও নতুন উদ্যমে শুরু করতে পেরেছেন। আর সেই শুরুটা দুর্দান্তই। তবে সম্প্রতি বেশ কিছু গুজব ছড়িয়েছে প্রভাকে নিয়ে। অস্থির-বিশৃঙ্খল লাইফস্টাইলে অভ্যস্থ হয়ে পড়ছেন প্রভা। যোগাযোগ বিচ্ছিন্ন থাকছেন বেশিরভাগ সময়। 

 

 

 

কেউ কেউ দাবি করছিলেন, প্রভা আজকাল মাদকও গ্রহণ করছেন। তাঁর উত্তর দিলেন প্রভা নিজে। বললেন, ' আমি কোনও মাদক দ্রব্য কখনও নিইনি। কখনও মদ ও খাইনি। তাই আমাকে নিয়ে কিসের এত চিন্তা সবার? আমি সেক্স করেছি নিজের ইচ্ছেয়। টাকার বিনিময়ে আমি কারও সঙ্গে শুইনি। আমার জীয়ণ নিয়ে আপনারা মাথা খারাপ করবেন না।' তাঁর এই মন্তব্যের পর তাঁকে সমালোচনা আরও বেড়েছে। তবে তাতে বিন্দু মাত্র বিচলিত নন অভিনেত্রী।

Loading...
এই বিভাগের আরো খবর