শনিবার   ১৯ অক্টোবর ২০১৯   কার্তিক ৩ ১৪২৬   ১৯ সফর ১৪৪১

গো বিডি ২৪

যুবলীগ নেতা লিয়াকতের দাফন

প্রকাশিত: ১ জানুয়ারি ২০১৯  

নির্বাচনী সহিংতায় গাজীপুর মহানগরীর হাড়িনাল উচ্চ বিদ্যালয় ভোট কেন্দ্রে নিহত যুবলীগ নেতা লিয়াকত হোসেনের দাফন সম্পন্ন হয়েছে।
সোমবার সকালে তার নামাজে জানাজা শহীদ বরকত স্টেডিয়ামে হয়। এতে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী সদ্যনির্বাচিত এমপি আকম মোজাম্মেল হক, গাজীপুর ২ আসনের নব নির্বাচিত এমপি জাহিদ আহসান রাসেল, আওয়ামী লীগের কেন্দ্রীয় সদস্য ও মহানগর আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট আজমত উল্লা খান, সিটি কর্পোরেশনের মেয়র মোহাম্মদ জাহাঙ্গীর আলমসহ স্থানীয় আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মী এবং এলাকাবাসী তার জানাজায় শরিক হয়েছেন।
নিহত মো. লিয়াকত হোসেন শহরের রথখোলা এলাকার আবদুল হাই মেম্বারের ছেলে ও মহানগর ছাত্রলীগের প্রতিষ্ঠাতা সভাপতি মাসুদ রানা এরশাদের বড় ভাই। 
রোববার দুপুর দেড়টার দিকে হাড়িনাল উচ্চ বিদ্যালয় ভোট কেন্দ্রের নির্বাচনী ক্যাম্পে বসে ছিলেন লিয়াকতসহ অন্যান্যরা। এসময় তাদের ওপর অতর্কিতে হামলা করে দুবৃর্ত্তদল। সন্ত্রাসীরা ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে লিয়াকতসহ কয়েকজনকে আহত করে দ্রুত গা ঢাকা দেয়।
আহতদের প্রথমে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। সেখানের চিকিৎসকরা লিয়াকতকে ঢাকায় রেফার্ড করেন। ঢাকায় নেয়ার পথে লিয়াকতকে উত্তরার লেক ভিউ হাসপাতালে নেয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
 

Loading...
এই বিভাগের আরো খবর