বুধবার   ২৩ অক্টোবর ২০১৯   কার্তিক ৭ ১৪২৬   ২৩ সফর ১৪৪১

গো বিডি ২৪

ব্রেকিং নিউজ : হিরো আলমের আকস্মিক মৃত্যু!!!

প্রকাশিত: ২৩ জানুয়ারি ২০১৯  

এইমাত্র খবরে জানা যায় বর্তমান সময়ের তুমূল জনপ্রিয় অভিনেতা ও আলোচিত ব্যক্তিত্ব আশরাফুল আলম ওরফে হিরো আলম আর বেঁচে নেই। গুরুতর অসুস্থ অবস্থায় হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তারা জানান হৃদযন্ত্রের স্বাভাবিক ক্রিয়া ব্যহত হওয়ার কারণেই হিরো আলমের মৃত্যু ঘটে। 

কে এই হিরো আলম ?

বর্তমান ইন্টারনেট দুনিয়ায় ফেইসবুক ও  ইউটিউব তথা বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে অনেক মানুষ আজ ভাইরাল বা পরিচিতি পেয়েছে। তাদের মধ্যে হিরো আলম অন্যতম। তার অভিনীত গান আজ বিভিন্ন মাধ্যমে ব্যপক প্রচারিত ও আলোচিত। সম্প্রতি তিনি বেশি পরিচিতি পান তার একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সাংসদ হওয়ার ভাবনাটা নিয়ে। 

গত ২২ জানুয়ারি মঙ্গলবার বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে হিরো আলমের মৃত্যুর খবর ব্যপক ভাবে ছড়িয়ে পড়ে। কিন্তু খোঁজ  নিয়ে জানা যায় মৃত্যুর খবরটি পুরোপুরি মিথ্যা ও একটি গুজব। কোন একটি কুচক্রি মহল এমন গুজব ছড়িয়েছে। এ ব্যপারে হিরো আলমের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, গতকাল বঙ্গবন্ধু নভথিয়েটারের সামনে হটাৎ অসুস্থ হয়ে পড়লে সেখানে থাকা পুলিশ ও ভক্তরা তাকে অচেতন অবস্থায় হাসপাতালে নিয়ে যায় এবং সেখানে থাকা অবস্থায় বেশ কিছু ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে যায়। হিরো আলম আরো জানান তিনি এখন সম্পূর্ণ সুস্থ এবং ভাল আছেন। তিনি তার ভক্ত ও শুভাকাঙ্খী দের এরূপ গুজবে কান না দিয়ে তার অভিনীত  নতুন ছবিটি দেখার আহবান জানান।

Loading...
এই বিভাগের আরো খবর