ব্রেকিং:
পরাজয় মেনে আনুষ্ঠানিকভাবে ক্ষমতা হস্তান্তর করতে রাজি ট্রাম্প ২৭ বছর পর আলোকিত হলো কারাবাখের গ্র্যান্ড মসজিদ

শুক্রবার   ০৭ মে ২০২১   বৈশাখ ২৪ ১৪২৮  

ডাকসু ভিপি নুরকে অপসারণ দাবিতে ৪৮ ঘণ্টার আলটিমেটাম

প্রকাশিত: ১০ ডিসেম্বর ২০১৯  

ঢাকা বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় ছাত্র সংসদের (ডাকসু) ভিপি নুরুল হক নুরকে পদ থেকে অপসারণ ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে ৪৮ ঘণ্টার আলটিমেটাম দিয়েছে মুক্তিযুদ্ধ মঞ্চের একাংশ। তার বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ এনে এ আলটিমেটাম দেয় সংগঠনটি।


মঙ্গলবার ডাকসু ভবনের সামনে এক মানববন্ধন থেকে এ আলটিমেটাম দেয়া হয়। মানববন্ধন শেষে তিন দফা দাবিতে বিক্ষোভ মিছিল নিয়ে ঢাবি ভিসিকে স্মারকলিপি দেন সংগঠনের নেতারা।


তিন দফা দাবি হল- ডাকসুর ভিপি পদ থেকে নুরুল হক নুরকে অপসারণ ও দৃষ্টান্তমূলক শাস্তি প্রদান, সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদকে ঢাবি ক্যাম্পাসে নিষিদ্ধকরণ এবং নুরুল হক নুরের তত্ত্বাবধানে পরিচালিত কোটা সংস্কার চাই ফেসবুক পেজ ও গ্রুপে বঙ্গবন্ধু, মুক্তিযুদ্ধ, মাননীয় প্রধানমন্ত্রী ও বীর মুক্তিযোদ্ধাদের ‘অবমাননা’ করার অপরাধে এ সব ফেসবুক পেজ ও গ্রুপের এডমিন ও মডারেটরদের ছাত্রত্ব বাতিলসহ দৃষ্টান্তমূলক শাস্তি প্রদান।


মানববন্ধন, বিক্ষোভ মিছিল ও স্মারকলিপি প্রদান কর্মসূচিতে উপস্থিত ছিলেন মুক্তিযুদ্ধ মঞ্চ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক মো. আল মামুন, ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার সাধারণ সম্পাদক ইয়াসির আরাফাত তূর্য, কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি শেখ সুহিন আজাদ, স্বাস্থ্যবিষয়ক সম্পাদক আফসানা নূর দিনিয়া, সহ-সম্পাদক আবু বক্কর সিদ্দিক, ঢাবির জিয়া হল শাখার সভাপতি তৌহিদুল ইসলাম মাহিম প্রমুখ।
 

Loading...
এই বিভাগের আরো খবর