বুধবার   ১৩ নভেম্বর ২০১৯   কার্তিক ২৯ ১৪২৬   ১৫ রবিউল আউয়াল ১৪৪১

গো বিডি ২৪

গাজীপুরের ভোটারদের চাওয়া এবারও ‘রাসেল’

প্রকাশিত: ১২ ডিসেম্বর ২০১৮  

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে গাজীপুর-২ আসনে সবার প্রিয়  জাহিদ আহসান রাসেলের বিকল্প নেই বলে  সাধারণ মানুষ ও ভোটাররা বলছেন। গাজীপুরে জনপ্রিয়তার শীর্ষে অবস্থান করছেন রাসেল। টঙ্গী তথা গাজীপুরবাসী মনে করছেন উন্নয়নের স্বার্থে আবারও রাসেলকে বিপুল ভোটের ব্যাবধানে জয় জয়যুক্ত করে জাতীয় সংসদে সম্মানের সহিত পাঠাতে চাই। তাইতো নৌকার হয়ে নিজ নিজ উদ্যোগে রাত-দিন ভোটারদের কাছে গিয়ে গিয়ে ভোট প্রার্থনা করছি। ইতিমধ্যে আনুষ্ঠানিক ভাবে প্রচার প্রচারণার লক্ষে স্থানীয় ওয়ার্ড কাউন্সিলরের কার্যালয়ে টঙ্গী থানা আওয়ামী লীগের অর্থ বিষয়ক সম্পাদক শিল্পপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মোঃ সাহাব উদ্দিন শাহ এর সভাপতিত্বে স্থানীয় কাউন্সিলর মোঃ শাহ্ আলম রিপনের পরিচালনায় আলোচনা সভার আয়োজন করা হয়। সেখানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন আলহাজ্ব মোঃ জাহিদ আহসান রাসেল। তিনি বলেন,  অল্প বয়সেই আমি কোটি কোটি টাকার হাতছানি আর ক্ষমতা পেয়েছি। শতশত যুবককে চাকরী দিয়েছি, এই এলাকাসহ আমার সংসদীয় আসনের বিভিন্ন এলাকায় হাজার হাজার কোটি টাকা ব্যয়ে স্কুল,মাদ্রাসা, হাসপাতাল, রাস্তা ঘাটের যোগাযোগ ব্যবস্থার উন্নতিকরণ সহ বিভিন্ন সম্প্রদায়ের লোকেদের কর্মব্যবস্থা করে দিয়েছি সার্বিক সহযোগীতা করেছি। কোন দিন কেউ বলতে পারবে না আমি কোন দিন এসব কাজের বিনিময়ে একটি টাকা কমিশন খেয়েছি।

শহীদ আহসান উল্লাহ মাস্টারের স্মৃতি তুলে ধরে রাসেল বলেন, আমার পিতার স্মৃতি বিজরিত রয়েছে এই এলাকায়।আমার পিতা এই এলাকাবাসীদের অতি আপনজন ছিলেন। এই এলাকার মানুষের কল্যাণে সবসময় নিয়োজিত থাকতেন। আমার বাবার মতো আমিও আপনাদের পাশে থেকে আগামী দিনগুলোতে আপনাদের সেবা করে যেতে চাই। আপনাদের আপদে বিপদে সব সময় আমার দরজা খোলা থাকবে।

জাহিদ আহসান রাসেল এলাকাবাসীদের উদ্দ্যেশে বলেন, আমরা মানুষের জন্য কাজ করেছি বলেই আপনারা আমাকে পরপর তিনবার সংসদ সদস্য নির্বাচিত করে আপনাদের পবিত্র আমানত তুলে দিয়েছিলেন, সেই আমানতের কোন দিন খেয়ানত করিনি এবং আগামীতেও আপনাদের আমানত কোন দিন খেয়ানত হবে না তাই আগামী নির্বাচনে নৌকা মার্কায় আপনাদের ভোট, দোয়া সমর্থন কামনা করছি। এই নির্বাচনে অল্প সময় হয়তো আমি এলাকার সব জায়গায় যেতে না পারলেও আপনারা এক একজন রাসেল হয়ে যায় যার এলাকায় গিয়ে এলাকাবাসীদের কাছে নৌকা মার্কায় ভোট চাওয়ার জন্য আহবান জানান।

Loading...
এই বিভাগের আরো খবর