মঙ্গলবার   ১২ নভেম্বর ২০১৯   কার্তিক ২৭ ১৪২৬   ১৪ রবিউল আউয়াল ১৪৪১

গো বিডি ২৪

কলেজ ছাত্রীসহ আবাসিক হোটেল থেকে ছাত্রলীগ নেতা আটক

প্রকাশিত: ৫ নভেম্বর ২০১৯  

এক কলেজ ছাত্রীকে স্ত্রী পরিচয়ে বরিশাল নগরীর একটি আবাসিক হোটেলে উঠিয়ে অসামাজিক কার্যকলাপের অভিযোগে সরকারি গৌরনদী কলেজ শাখা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক রাসেল হাওলাদারকে (২৮) আটক করেছে পুলিশ। 


নগর গোয়েন্দা (ডিবি) পুলিশের একটি দল গত সোমবার বিকেলে নগরীর গির্জা মহল্লার আবাসিক হোটেল ইম্পেরিয়ালের ৪০৮ নম্বর কক্ষ থেকে তাদের আটক করেন।


আটক রাসেল হাওলাদার গৌরনদী উপজেলার বড়দুলারী এলাকার জব্বার হাওলাদারের ছেলে ও সরকারি গৌরনদী কলেজের ডিগ্রি (পাস) কোর্সের শিক্ষার্থী। সে ওই কলেজ শাখা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক। আটক ছাত্রীও ওই কলেজে পড়াশোনা করে। 


নগর গোয়েন্দা (ডিবি) পুলিশের এসআই মো. মহিউদ্দিন জানান, কলেজ ছাত্রীকে স্ত্রী পরিচয়ে দিয়ে গত সোমবার নগরীর গীর্জা মহল্লার হোটেল ইম্পেরিয়ালের একটি কক্ষ ভাড়া নেয় রাসেল হাওলাদার। গোপন সংবাদের ভিত্তিতে এ খবর পেয়ে হোটেল ইম্পেরিয়ালের ৪০৮ নম্বর কক্ষে অভিযান চালিয়ে রাসেল হাওলাদার ও এক কিশোরীকে আটক করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে রাসেল অসংলগ্ন কথাবার্তা বলে। ওই কিশোরী তার স্ত্রী পরিচয় দিলেও তার স্বপক্ষে কোনো প্রমাণপত্র দেখাতে পারেন নি তিনি। এক পর্যায়ে ওই কিশোরীকে প্রেমিকা বলে পরিচয় দেন রাসেল। 


বরিশাল মেট্রোপলিটন পুলিশের মুখপাত্র ও নগর গোয়েন্দা (ডিবি) পুলিশের সহকারী কমিশনার নরেশ কর্মকার জানান, আটক দুই জনের অভিভাবকরা সোমবার রাতে ডিবি কার্যালয় এসে তাদের ছেলে-মেয়েদের এহেন কার্যকলাপের জন্য ক্ষমা প্রার্থনা করেন। রাসেল ও ওই ছাত্রীর সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল বলে উভয় পক্ষের অভিভাবকরা জানিয়েছেন। দ্রুত সময়ের মধ্যে তাদের বিয়ের আয়োজন করার প্রতিশ্রুতি দিয়ে মুচলেকায় ওই জুটিকে তাদের অভিভাবকরা ছাড়িয়ে নিয়েছেন বলে সহকারী কমিশনার নরেশ কর্মকার জানান।

সূত্র: বাংলাদশে প্রতিদিন
 

Loading...
এই বিভাগের আরো খবর