শনিবার   ১৯ অক্টোবর ২০১৯   কার্তিক ৩ ১৪২৬   ১৯ সফর ১৪৪১

গো বিডি ২৪

আজ রাস্তাঘাটে সতর্ক হয়ে চলবেন (রাশিফল ১৪ সেপ্টেম্বর)

প্রকাশিত: ১৪ সেপ্টেম্বর ২০১৯  

মেষ: আজ এই রাশির জাতক জাতিকার দিনটি শুভাশুভ কাটবে না। ঋণ সংক্রান্ত ও মামলা সংক্রান্ত ব্যাপারে অনেক জটিলতা দেখা দেবে। আজ রাস্তাঘাটে সতর্ক হয়ে চলবেন।

বৃষ: এই রাশির জাতক জাতিকার এই সময় ব্যবসা বাণিজ্যে উন্নতি হবে। আজ জীবন সঙ্গীর সাহায্য পেতে পারেন। অংশিদারী কাজে কোনো বন্ধুর সাহায্য আশা করা যায়।

মিথুন: মিথুন রাশির জাতক জাতিকার ব্যবসায়ীক শত্রুতার অবশান হতে পারে, ফলে ব্যাবসা ভালো যাবে। কর্মস্থলে সহকর্মীদের সাথে হৃদ্যতা অনেক বৃদ্ধি পাবে।

কর্কট : দিনের বেশিরভাগ সময় সর্বাঙ্গীণ অস্বস্তিকর মানসিক অবস্থার মধ্যে থাকবেন। তবে কর্মক্ষেত্র চলনসই হবে। আর্থিক টান থেকে যাবে কিছুটা।

সিংহ : আজ কিছু অর্থ ক্ষতি হবে। দূর কোনো স্বজনের জন্য দুশ্চিন্তা হবে। তবে কর্মক্ষেত্র মোটামুটি ভালোই থাকবে। মন কিছুটা অশান্ত থাকবে।

কন্যা : দিনের অধিকাংশ সময় মন বিব্রতবোধ করবে। কোনও বিশেষ প্রচেষ্টা বিফল হবে। কর্ম পরিবেশ শরীর ও মেজাজ নষ্ট করবে।

তুলা : কর্মক্ষেত্রের কোনও পূর্ব পরিকল্পনা এখন আশাভঙ্গ করলেও যোগাযোগ বৃদ্ধি পাবে। আয় বৃদ্ধি হবে ও অপ্রত্যাশিত অর্থ হাতে আসবে। শারীরিক দিক অতটা ভালো যাবেনা।

বৃশ্চিক : শারীরিক ও মানসিক চাপ কিছুটা কমলেও অযথা অনেক খরচা বাড়বে। আর্থিকক্ষেত্র চলনসই বলা যেতে পারে। তবে প্রিয়জন এরজন্য ভাবনা দেখা দেবে।

ধনু: ধনু রাশির জাতক জাতিকার দিনটি আজ ভালো যাবে না। দাম্পত্য কলহের জন্য ভোগান্তি । যে কারণে ব্যবসা বাণিজ্যেও অনেক বাধা বিপত্তি দেখা দেবে।

মকর: মকর রাশির জাতক জাতিকার কাজ কর্মের ক্ষেত্রে ঝামেলার সম্ভাবনা প্রবল। সহকর্মী বা অধিনস্ত কোনো কর্মচারীর দ্বারাই ঝামেলা সৃষ্টি হতে পারে। শরীর কিছুটা দূর্বল হতে পারে।

কুম্ভ: কুম্ভ রাশির জাতক জাতিকার দিনটি শুভাশুভ মিশ্র সম্ভাবনাময়। সন্তানের পড়াশোনার কারণে দুঃশ্চিন্তায় পড়তে পারেন। ভালো কাজে বাধা বিপত্তির আশঙ্কা প্রবল।

মীন : মীন রাশির জাতক জাতিকার দিনটি ভালো যাবে না। ঠিক করে রাখা কাজে কিছু ঝামেলার সম্মূখীন হতে হবে। সাংসারিক বিষয় নিয়ে মায়ের সাথে কোনো প্রকার বিরোধ হওয়ার আশঙ্কা।

Loading...